| |
               

মূল পাতা সারাদেশ রাজধানী বর্তমান সরকারের অধীনে আর কোনও নির্বাচন নয় : ফারুক 


বর্তমান সরকারের অধীনে আর কোনও নির্বাচন নয় : ফারুক 


রহমত নিউজ ডেস্ক     16 February, 2023     06:56 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদিন ফারুক বলেছেন, বর্তমান সরকারের অধীনে আর কোনও নির্বাচন নয়, এই হাসিনা সরকারের অধীনে আর কোনও নির্বাচন নয়। কোনও কৌশল নয়। ২০১৮ সালে আপনাদের (আওয়ামী লীগ) বিশ্বাস করেছিলাম। আপনারা আশ্বস্ত করেছিলেন— নিরপেক্ষ ভোট করবেন। আপনারা (সরকার) আবার নতুন কৌশল শুরু করেছেন। আপনারা বলা শুরু করেছেন, আপনারা নাকি আবারও নিরপেক্ষ নির্বাচন করবেন। আপনাদের আর আমরা বিশ্বাস করি না।

আজ (১৬ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়া, যুগ্ম মহাসচিব  রুহুল কবির রিজভী ও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সফুসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে জাতীয়তাবাদী নবীন দল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নবীন দলের প্রতিষ্ঠাতা সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সোহেল রানার সঞ্চালণায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী সদস্য এডভোকেট নিপুন রায় চৌধুরী প্রমুখ।

জয়নুল আবেদিন ফারুক বলেন, আওয়ামী লীগের কৌশলকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান পরাজিত করেছে। আওয়ামী লীগ বিগত আন্দোলনগুলোতে  একটি কৌশল প্রয়োগ করতো। নিজেরাই গান পাউডার দিয়ে মানুষ হত্যা করে, নিজেরাই বোমা মেরে, বাসে আগুন দিয়ে বিএনপির ঘাড়ে দোষ চাপাতো। সেই কৌশলকে আজকে পরাজিত করেছে আমাদের নেতা তারেক রহমান। এই মুহূর্তে দরকার খালেদা জিয়ার মুক্তি। তার মুক্তির জন্য কৌশলগতভাবে এগিয়ে যাচ্ছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তার কৌশলের কাছে এখন আওয়ামী লীগ হেরে যাচ্ছে বারবার।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা